1) প্রধানকার্যালয়ঃ
ক্রমিক নং |
সেবার বিবরণ |
সাড়া প্রদানের সময়সীমা |
ক. |
সমগ্র দেশের অথবা এলাকা ভিক্তিক পানি সরবরাহ ও স্যানিটেশন বিষয়ক তথ্য সরবরাহের অনুরোধ |
৩ কর্মদিবসের মধ্যে |
খ. |
বিভিন্ন সংস্থা কর্তৃক আয়োজিত প্রশিক্ষনে প্রশিক্ষক প্রদান |
৭ কর্মদিবসের মধ্যে |
গ. |
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচ্চতর শিক্ষা ক্ষেত্রে বহিঃশিক্ষক হিসেবে অধিদপ্তরীয় কর্মকর্তা মনোনয়নের অনুরোধ । |
১৪ কর্মদিবসের মধ্যে |
ঘ. |
বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যয়ে পানি সরবরাহ ও স্যানিটেশন স্থাপনা স্থাপনের অনুরোধ (Deposit Work). |
১৪ কর্মদিবসের মধ্যে |
ঙ. |
অধিদপ্তরীয় কর্মকর্তা/কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ |
৭ কর্মদিবসের মধ্যে |
১। উপর্যুক্তসময়সীমারমধ্যেকোনবিষয়নিস্পত্তিকরাসম্ভবনাহলে, তাঐসময়সীমারমধ্যেআবেদনকারীকেকিকারণেওআরকতদিনসময়লাগবেতাজানাতেহবে।
২। আবেদনকারীউর্পযুক্তকর্তৃপক্ষেরপরিবর্তে অন্যত্রআবেদনকরলেতারআবেদনউর্পযুক্তসময়েরমধ্যেযথোপযুক্তকর্তৃপক্ষেরনিকটপাঠিয়েআবেদনকারীকেজানাতেহবে।
৩। তথ্যসরবরাহেরক্ষেত্রেপ্রচলিতবিধিমালাঅনুসরণকরতেহবে।
সার্কেল/জেলা/উপজেলাকার্যালয়ঃ-
ক্রমিকনং |
সেবারবিবরণ |
সাড়াপ্রদানেরসময়সীমা |
ক. |
প্রকল্পগ্রহণেরআবেদন |
১৫কর্মদিবসেরমধ্যে |
খ. |
দরপত্রসংশ্লিষ্টতথ্য |
২কর্মদিবসেরমধ্যে |
গ. |
দরপত্রসংশ্লিষ্টঅভিযোগ |
২কর্মদিবসেরমধ্যে |
ঘ. |
অধিদপ্তরীয়কর্মকর্তা/কর্মচারীরবিরুদ্ধেঅভিযোগ |
৭কর্মদিবসেরমধ্যে |
ঙ. |
অধিদপ্তরীয়কাজেনিয়োজিতকোনপরামর্শকপ্রতিষ্ঠান/ঠিকাদারীপ্রতিষ্ঠান/বেসরকারী†¯^”Qv‡mex সংস্থারকার্যসংক্রান্তঅভিযোগ/ প্রশ্ন |
৭কর্মদিবসেরমধ্যে |
চ. |
পানিসরবরাহওস্যানিটেশনবিষয়কতথ্যসরবরাহেরঅনুরোধ |
৩কর্মদিবসেরমধ্যে |
ছ. |
বিভিন্নসংস্থাকর্তৃকআয়োজিতপ্রশিক্ষনেপ্রশিক্ষকপ্রদান |
৭কর্মদিবসেরমধ্যে |
জ. |
বিভিন্নপ্রতিষ্ঠানেরব্যয়েপানিসরবরাহওস্যানিটেশনস্থাপনাস্থাপনেরঅনুরোধ(Deposit Work). |
১৪কর্মদিবসেরমধ্যে |
ঝ. |
চুক্তিবদ্ধঠিকাদারীপ্রতিষ্ঠান/পরামর্শকসংস্থা/বেসরকারী†¯^”Qv‡mex সংস্থাকর্তৃকতত্ত্বাবধানকারীকর্তৃপক্ষেরসাথেবিরোধনিস্পত্তিরআবেদন। |
১৫কর্মদিবসেরমধ্যে |
ঞ. |
অধিদপ্তরীয়পানিপরীক্ষাগারগুলোরসেবারমানসংক্রান্তঅভিযোগ/পরামর্শ। |
১৫কর্মদিবসেরমধ্যে |
১। উপর্যুক্তসময়সীমারমধ্যেকোনবিষয়নিস্পত্তিকরাসম্ভবনাহলে, তাঐসময়সীমারমধ্যেআবেদনকারীকেকিকারণেওআরকতদিনসময়লাগবেতাজানাতেহবে।
২। আবেদনকারীউর্পযুক্তকর্তৃপক্ষেরপরিবর্তে অন্যত্রআবেদনকরলেতারআবেদনউর্পযুক্তসময়েরমধ্যেযথোপযুক্তকর্তৃপক্ষেরনিকটপাঠিয়েআবেদনকারীকেজানাতেহবে।
৩। তথ্যসরবরাহেরক্ষেত্রেপ্রচলিতবিধিমালাঅনুসরণকরতেহবে।
৪। সংশ্লিষ্টকার্যালয়েরএখতিয়ারবহিভূতএলাকাবিষয়সম্পর্কীয়তথ্যপ্রাপ্তিরআবেদন/ অভিযোগইত্যাদিব্যাপারেসংশ্লিষ্ট ব্যাক্তি/ব্যাক্তিবর্গকেতাদেরকরণীয়সম্পর্কেজানিয়েদিতেহবে।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস