Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

আমাদের সম্পর্কে

1)     প্রধানকার্যালয়ঃ

 ক্রমিক নং

সেবার বিবরণ

সাড়া প্রদানের সময়সীমা

ক.

সমগ্র দেশের অথবা এলাকা ভিক্তিক পানি সরবরাহ ও স্যানিটেশন বিষয়ক তথ্য সরবরাহের অনুরোধ

            ৩ কর্মদিবসের মধ্যে

খ.

বিভিন্ন সংস্থা কর্তৃক আয়োজিত প্রশিক্ষনে প্রশিক্ষক প্রদান

            ৭ কর্মদিবসের মধ্যে

গ.

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচ্চতর শিক্ষা ক্ষেত্রে বহিঃশিক্ষক হিসেবে অধিদপ্তরীয় কর্মকর্তা মনোনয়নের অনুরোধ ।

           ১৪ কর্মদিবসের মধ্যে

ঘ.

বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যয়ে পানি সরবরাহ ও স্যানিটেশন স্থাপনা স্থাপনের অনুরোধ (Deposit Work).

          ১৪ কর্মদিবসের মধ্যে

ঙ.

অধিদপ্তরীয় কর্মকর্তা/কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ

            ৭ কর্মদিবসের মধ্যে

১। উপর্যুক্তসময়সীমারমধ্যেকোনবিষয়নিস্পত্তিকরাসম্ভবনাহলে, তাঐসময়সীমারমধ্যেআবেদনকারীকেকিকারণেওআরকতদিনসময়লাগবেতাজানাতেহবে।

 ২। আবেদনকারীউর্পযুক্তকর্তৃপক্ষেরপরিবর্তে অন্যত্রআবেদনকরলেতারআবেদনউর্পযুক্তসময়েরমধ্যেযথোপযুক্তকর্তৃপক্ষেরনিকটপাঠিয়েআবেদনকারীকেজানাতেহবে।

 ৩। তথ্যসরবরাহেরক্ষেত্রেপ্রচলিতবিধিমালাঅনুসরণকরতেহবে।

সার্কেল/জেলা/উপজেলাকার্যালয়ঃ-

ক্রমিকনং

                সেবারবিবরণ

সাড়াপ্রদানেরসময়সীমা

ক.

প্রকল্পগ্রহণেরআবেদন

১৫কর্মদিবসেরমধ্যে

খ.

দরপত্রসংশ্লিষ্টতথ্য

২কর্মদিবসেরমধ্যে

গ.

দরপত্রসংশ্লিষ্টঅভিযোগ

২কর্মদিবসেরমধ্যে

ঘ.

অধিদপ্তরীয়কর্মকর্তা/কর্মচারীরবিরুদ্ধেঅভিযোগ

৭কর্মদিবসেরমধ্যে

ঙ.

অধিদপ্তরীয়কাজেনিয়োজিতকোনপরামর্শকপ্রতিষ্ঠান/ঠিকাদারীপ্রতিষ্ঠান/বেসরকারী†¯^”Qv‡mex সংস্থারকার্যসংক্রান্তঅভিযোগ/ প্রশ্ন

৭কর্মদিবসেরমধ্যে

চ.

পানিসরবরাহওস্যানিটেশনবিষয়কতথ্যসরবরাহেরঅনুরোধ

৩কর্মদিবসেরমধ্যে

ছ.

বিভিন্নসংস্থাকর্তৃকআয়োজিতপ্রশিক্ষনেপ্রশিক্ষকপ্রদান

৭কর্মদিবসেরমধ্যে

জ.

বিভিন্নপ্রতিষ্ঠানেরব্যয়েপানিসরবরাহওস্যানিটেশনস্থাপনাস্থাপনেরঅনুরোধ(Deposit Work).

১৪কর্মদিবসেরমধ্যে

ঝ.

চুক্তিবদ্ধঠিকাদারীপ্রতিষ্ঠান/পরামর্শকসংস্থা/বেসরকারী†¯^”Qv‡mex সংস্থাকর্তৃকতত্ত্বাবধানকারীকর্তৃপক্ষেরসাথেবিরোধনিস্পত্তিরআবেদন।

১৫কর্মদিবসেরমধ্যে

ঞ.

অধিদপ্তরীয়পানিপরীক্ষাগারগুলোরসেবারমানসংক্রান্তঅভিযোগ/পরামর্শ।

১৫কর্মদিবসেরমধ্যে

 ১। উপর্যুক্তসময়সীমারমধ্যেকোনবিষয়নিস্পত্তিকরাসম্ভবনাহলে, তাঐসময়সীমারমধ্যেআবেদনকারীকেকিকারণেওআরকতদিনসময়লাগবেতাজানাতেহবে।

 ২। আবেদনকারীউর্পযুক্তকর্তৃপক্ষেরপরিবর্তে অন্যত্রআবেদনকরলেতারআবেদনউর্পযুক্তসময়েরমধ্যেযথোপযুক্তকর্তৃপক্ষেরনিকটপাঠিয়েআবেদনকারীকেজানাতেহবে।

 ৩। তথ্যসরবরাহেরক্ষেত্রেপ্রচলিতবিধিমালাঅনুসরণকরতেহবে।

 ৪। সংশ্লিষ্টকার্যালয়েরএখতিয়ারবহিভূতএলাকাবিষয়সম্পর্কীয়তথ্যপ্রাপ্তিরআবেদন/ অভিযোগইত্যাদিব্যাপারেসংশ্লিষ্ট ব্যাক্তি/ব্যাক্তিবর্গকেতাদেরকরণীয়সম্পর্কেজানিয়েদিতেহবে।